বাজারে নয়া মার্চেন্ডাইজ আনল মোহনবাগান, 'এটিকে'র চিহ্ন না থাকায় খুশি মেরিনার্সরা

এক্সট্রা টাইম ওয়েব ডেস্ক : আজকের পেশাদার যুগে কেবল ফুটবল ও দল তৈরি করেই কোনও দল পূর্ণাঙ্গ উন্নতি করতে পারে না। অর্থের যোগান বাড়াতে প্রয়োজন ব্যবসায়িক পরিকল্পনা। আর সেক্ষেত্রে নানা ব্যবসায়িক উপায়ে ক্লাবে অর্থ যোগানের চেষ্টা চালিয়ে যান কর্তারা।
এবার সেরকমভাবেই পেশাদারি সিদ্ধান্ত নিল মোহনবাগান অ্যাথলেটিক ক্লাব। বর্তমানে যখন মেরিনার্সরা নিজেদের প্রিয় ক্লাবকে নিয়ে মাতোয়ারা, তখন সেই সমর্থকদের জন্য বিশেষ মার্চেন্ডাইজ বাজারে আনল মোহনবাগান। নিজেদের সোশ্যাল মিডিয়ায় এই মার্চেন্ডাইজ প্রকাশ করল তারা।
জনপ্রিয় ই কমার্স সংস্থা অ্যামাজনে বিক্রি হচ্ছে মোহনবাগানের এই মার্চেন্ডাইজ। পোলো টি শার্টে সেলাই করা হয়েছে মোহনবাগানের আদি-অকৃত্রিম লোগো। আর এই মার্চেন্ডাইজ দেখে খুশি মোহনবাগান সমর্থকরা।
যত না মার্চেন্ডাইজের ডিজাইন নিয়ে তাদের খুশি, তার থেকেও বেশি খুশি জামার লোগো বা কোথাও 'এটিকে' এর নামচিহ্ন নেই। আর সেই কারণে সকল মেরিনার্সদের এই মার্চেন্ডাইজ কিনতে অনুরোধ করেছে মোহনবাগানের বেশ কিছু ফ্যান ফোরাম। গত বছর এটিকে-মোহনবাগানের তরফ থেকে মার্চেন্ডাইজ বিক্রি করা হয়েছিল, যাতে ছিল নয়া ক্লাবের লোগো। আর সেই নিয়ে বিক্ষোভ শুরু করেছিল মেরিনার্সরা। এবার খাঁটি মোহনবাগানের এই মার্চেন্ডাইজ পেতে ঝাঁপিয়ে পড়েছেন সমর্থকরা।